1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

“যেকোন দুঃসময়ে ভারতই সবার আগে  পাশে দাঁড়ায়”- স্বাস্থ্যমন্ত্রী

নিউজডেস্ক:  ১৩ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের সিএমএসডি তে ভারত বাংলাদেশকে ১০৯ টি উন্নত মানের কার্ডিয়াক এম্বুলেন্স উপহার দিয়েছ। ভারতের হাইকমিশনার মি. বিক্রম কে দোরাইশামি বাংলাদেশের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এর নিকট এই এম্বুলেন্সগুলির চাবি হস্তান্তর করেন। স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর এবিএম খুরশিদ আলম ও সিএমএসডির পরিচালক আবু হেনা মোর্শেদ জামান হস্তান্তরকালীন সময়ে স্বাস্থ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন।

ভারতের এম্বুলেন্স উপহার দেয়া প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, “যেকোন দুঃসময়ে পার্শ্ববর্তী পরীক্ষিত বন্ধু রাষ্ট্র ভারতই সবার আগে বাংলাদেশের পাশে দাঁড়ায়।আজ এই কোভিডকালীন দুঃসময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নতুন করে ১০৯ টি উন্নতমানের কার্ডিয়াক এম্বুলেন্স উপহার দিয়ে বাংলাদেশের প্রতি ভারতের ভালবাসার আরেকটি নজির স্থাপন করেছে। এম্বুলেন্সগুলি নিঃসন্দেহে দেশের হাসপাতালগুলির সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করবে।”

ভারতের উপহার এম্বুলেন্স এর পাশাপাশি দেশের হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট কর্তৃক ২১ টি এবং উপজেলা হেলথ কেয়ারের অপারেশন প্লান থেকে আরো ৬০ টি এম্বুলেন্স কেনা হয়। অনুষ্ঠানে এম্বুলেন্সগুলি স্বাস্থ্যমন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি হাসপাতাল, ঢাকা নর্থ সিটি কোভিড ডেডিকেটেড হাসপাতাল সহ দেশের প্রত্যন্ত অঞ্চলের হাসপাতালগুলির পরিচালক ও প্রতিনিধিদের নিকট হস্তান্তর করেন।

© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com