1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

  • আপডেট সময়: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৪৩ দেখেছেন

নোয়াখালী প্রতিনিধি: অনেক জল্পনা কল্পনার পর অবশেষে নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বিদায়ী কমিটির সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান খায়রুল আনম সেলিমকে আহ্বায়ক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেলকে যুগ্ম আহ্বায়ক করে ৮৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে  দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কমিটি ঘোষণা দেন।

কমিটিতে স্থান পাননি বহুল আলোচিত ও সমালোচিত কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

পূর্বের কমিটির কয়েকজন নেতাও  কমিটি থেকে বাদ পড়েছেন। আহ্বায়ক কমিটির মধ্যদিয়ে মূলত নোয়াখালী-৪এর (সদর-সুবর্ণচর) এমপি ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর আধিপত্যের অবসান হয়েছে বলে মনে করা হচ্ছে এবং ঘোষিত কমিটিতে তাঁর অনুসারীর সংখ্যা নগন্য।

জেলার এমপিদের ও বিভিন্ন উপজেলার প্রবীণ এবং নবীন নেতাদের সদস্য হিসেবে রাখা হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য নেতারা হলো, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী নোয়াখালী-২ আসনের এমপি মোরশেদ আলম, সংরক্ষিত নারী আসনের এমপি বেগম ফরিদা খানম, নোয়াখালী-১ আসনের এমপি এইচএম ইব্রাহিম, নোয়াখালী-৩ আসনের এমপি মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী-৬ আসনের এমপি আয়েশা আলী এবং মরহুম আবদুল মালেক উকিলের জ্যেষ্ঠপুত্র গোলাম মহিউদ্দিন লাতু, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, নোয়াখালী পৌরসভার সাবেক চেয়ারম্যান আবদুর রহমান মঞ্জু ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহাবউদ্দিন প্রমুখ।

আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, দীর্ঘদিন পর নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নোয়াখালীর ৪০ লাখ মানুষের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একই সঙ্গে নোয়াখালীর অভিভাবক আমাদের নেতা ওবায়দুল কাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।

অন্যদিকে কমিটির যুগ্ম আহ্বায়ক নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন, আগামী ছয় মাসের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি উপহার দেব।
এ দিকে জেলা শহর মাইজদী কোর্টে কমিটি ঘোষিত হওয়ার পর মিষ্টি বিতরণ ও দলীয় কর্মীদের উচ্ছ্বাস প্রকাশের খবর পাওয়া গেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com