1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
বুধবার, ২৫ মে ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

স্বস্তিতে নেই শাস্ত্রী

  • আপডেট সময়: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৬ দেখেছেন
সমর্থকরা শাস্ত্রীকে আবার ধারাভাষ্যকার হিসেবে ফিরে যেতে বলছে

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে পর্যদুস্ত হওয়ার পর চলতি বিশ্বকাপের ভারতের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডও ভারতকে ৮ উইকেটে পর্যদুস্ত করে। প্রবল প্রত্যাশা নিয়ে টুর্নামেন্টে খেলতে ভারতীয় দলের এহেন চূড়ান্ত হতাশাজনক পারফরম্যান্স ভারতীয় সমর্থকরা দারুণভাবে ক্ষুব্ধ। ক্রিকেটার তো বটেই সমর্থকদের রোষানল থেকে বাদ যাচ্ছেন না দলের কোচ রবি শাস্ত্রীও। অবস্থা দেখে মনে হচ্ছে, তাতে ব্যর্থতার দায় নিয়েই সরে যেতে হবে তাকে।

শাস্ত্রীর সময়কালে ভারত এর আগে একাধিক আইসিসি টুর্নামেন্টের নক আউট স্টেজে ব্যর্থ হয়েছে। ভারতীয় সমর্থকরা সত্যি বলতে বার বার দলের খারাপ পারফরম্যান্সের দায় তার ওপর চাপিয়েছে। এবারও আক্রমণের তীরে ক্রমাগত বিদ্ধ হচ্ছেন তিনি। কয়েকজন মজার ছলে শাস্ত্রীকে ধারাভাষ্যকরের কাজে ফিরে যেতে বললেও, কয়েকজন আবার তাকে উদ্দেশ্য করে তীব্র কটাক্ষ করেন।

২০১৭ সালে প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার জাতীয় দলের কোচিংয়ের দায়িত্ব নেন। তার অধীনে অস্ট্রেলিয়াকে তাদের ঘরের মাঠে দুইবার অপূর্ব পারফরম্যান্স প্রদর্শন করে সিরিজ হারানোর পাশপাশি ইংল্যান্ডে স্মরণীয় টেস্ট জয়সহ চমৎকার সময় পার করে টিম ইন্ডিয়া কিন্তু সেসব আজ অস্তাচলের আকাশে ডেকে যাচ্ছে। এই বিশ্বকাপের পরেই হয়তো শাস্ত্রীর কোচ হিসেবে মেয়াদ শেষ হচ্ছে। বিশ্বকাপে ভারতের যা পরিস্থিতি, তাতে মনে হচ্ছে কোনো আইসিসি ট্রফি ছাড়াই তার কোচিং কেরিয়ারের সমাপ্তি ঘটতে চলেছে।
সূত্র : হিন্দুস্তান টাইমস

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন