1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

ইউপি নির্বাচন: চৌগাছায় আওয়ামী লীগের ১৩ বিদ্রোহী প্রাথী বহিষ্কার

  • আপডেট সময়: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৫৮ দেখেছেন
এর আগে এ জেলায় ১০ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়

মফস্বল ডেস্ক:  যশোরের চৌগাছায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ১৩ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মেহেদী মাসুদ চৌধুরী।

বহিষ্কৃতরা হলেন-পাশাপোল ইউনিয়নে আবদুল মতলেব হোসেন, শাহিনুর রহমান শাহীন, সিংহঝুলি ইউনিয়নে ইব্রাহিম খলিল বাদল ও হামিদ মল্লিক, ধুলিয়ানি ইউনিয়নে এসএম মমিনুর রহমান ও আলাউদ্দিন, জগদীশপুর ইউনিয়নে সিরাজুল ইসলাম মাস্টার ও আজাদুর রহমান খান, স্বরুপদহ ইউনিয়নে শেখ আনোয়ার হোসেন ও নুরুল কদর, নারায়নপুর ইউনিয়ন আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ ও সুখপুকুরিয়া ইউনিয়নে নুরুল ইসলাম মাস্টার।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেহেদী মাসুদ চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র ৪৭ এর ১১ ধারা মোতাবেক জাতীয় ও স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হলে সরাসরি দল থেকে বহিষ্কার হবে। ঐ ধারা মোতাবেক চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে যারা প্রার্থী হয়েছেন তাদেরকে বহিষ্কার করা হলো। একইসঙ্গে দল থেকে বহিষ্কৃতদের সঙ্গে সাংগঠনিক কার্যক্রম না করার জন্য দলের নেতা-কর্মীদের সতর্ক করা হয়েছে।

আগামী ১১ নভেম্বর চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে ফুলসারা ও চৌগাছা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মেহেদী মাসুদ চৌধুরী ও আবুল কাশেম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হয়েছেন। চেয়ারম্যান পদে ৯ ইউনিয়নে ভোট গ্রহণ হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com