1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

নেত্রকোনায় ৫ চেয়ারম্যানসহ আরও ১৮ আওয়ামী লীগ নেতা বহিষ্কার

  • আপডেট সময়: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৭ দেখেছেন
এর আগে এ জেলায় ১০ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়

মফস্বল ডেস্ক:  ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে দলীয় সিদ্ধান্ত আমান্য করে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় নেত্রকোনা জেলার আটপাড়া এবং বারহাট্টা উপজেলার ১৩টি ইউনিয়নের পাঁচ চেয়ারম্যানসহ ১৮ আওয়ামী লীগ নেতা কর্মীকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (৩ নভেম্বর) নেত্রকোনা জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাজাহারুল ইসলাম এই বহিষ্কারের খবর সাংবাদিকদের জানান।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক বহিষ্কৃতদের বহিষ্কারের চিঠিও দেওয়া হয়েছে। বহিষ্কৃতরা হলেন, বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শেখ তারেক হাবিব, সাহতা ইউনিয়নের মিজানুর রহমান, বারহাট্টা ইউনিয়নের মনোরঞ্জন সরকার, আসমা ইউনিয়নের ছায়েদুর রমহমান, আবুল কাশেম, চিরাম ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান আমীরুল ইসলাম, সিংধা ইউনিয়নের সন্ধ্যা রানি রায়, আবুল কাশেম এবং রায়পুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান রাজু, আটপাড়া উপজেলার শুনুই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ছানোয়ার উদ্দিন ছানু এবং তানভির হাসান খান, , সুখারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কফিল উদ্দিন, স্বরমশিয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলান, বানিয়াজান ইউনিয়নের নেতা নিজান ইয়ার খান, তেলিগাতি ইউনিয়নের সনজুর রহনান খান, দুয়জ ইউনিয়নের কায়সার ইমরান বাবুল, আসাদুজ্জামান রিপন এবং শাহীন তালুকদার।

এর আগে নেত্রকোনা সদরের ১০ নেতা কর্মীকে দলীয় সিদ্ধান্ত আমান্য করে নির্বাচন করায় বহিষ্কার করা হয়। এরপরেও বহিস্কৃতরা নির্বাচন করছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com