1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতল ভারত

  • আপডেট সময়: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৪৮ দেখেছেন
রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের যাত্রা শুরু হল সিরিজ জয়ের মাধ্যমে
স্পোর্টস ডেস্ক:  টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালিস্ট নিউজিল্যান্ডকে টানা দুটি ম্যাচে হারিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ভারত। এর মাধ্যমে নতুন অধিনায়ক রোহিত শর্মা ও নতুন কোচ রাহুল দ্রাবিড়ের যুগ শুরু হলো সিরিজ জয়ের মাধ্যমে।

শুক্রবার রাঞ্চির ঝাড়খন্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত ও নিউজিল্যান্ড। ম্যাচটিতে টসে হেরে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। জবাবে মাত্র ৩ উইকেট হারিয়ে ও ১৬ বল হাতে রেখে ম্যাচটি জিতে নেয় ভারত।
ম্যাচটিতে নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন গ্লেন ফিলিপস। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান করেন ওপেনার মার্টিন গাপটিল ও ডারইয়াল মিচেল। এই ম্যাচে ৩১ রান করে বিরাট কোহলিকে টপকে টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন গাপটিল। ভারতের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট তুলে নেন হার্শাল প্যাটেল।
অপরদিকে কিউইদের দেয়া এই সহজ রান ১১৭ রানের পার্টনারশিপ গড়ে সহজ করে দেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও লুকেশ রাহুল। উইকেটরক্ষক ব্যাটসম্যান রাহুল আউট হন ৬৫ রান করে। অপরদিকে রোহিত ৫৫ করে সাজঘরে ফেরেন। তাদের দুইজনকেই আউট করেছেন টিম সাউদি। এমনকি ভারতের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে আউট হওয়া সূর্যকুমার যাদবের উইকেটটিও নিয়েছেন সাউদি।
0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com