1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

কুড়িগ্রামে নির্বাচনী সহিংসতা রোধে আওয়ামী লীগের পথসভা

  • আপডেট সময়: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ দেখেছেন
পথ সভায় বক্তব্য দেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ

ন্যাশনাল ডেস্ক:  গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ছয় ইউনিয়নের মধ্যে চারটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার ও দুইটিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে বিজয়ী হয়।

২নং শিমুলবাড়ী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী শরিফুল আলম সোহেল মোটরসাইকেল প্রতীকে ৫৯২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি এজাহার আলী নৌকা প্রতীকে পেয়েছেন ৫৬৫৪ ভোট। ফলাফলের পর থেকে ওই ইউনিয়নের নৌকা ও মোটরসাইকেল প্রার্থীর সমর্থকদের মাঝে প্রায় সময় বাকবিতণ্ডার ঘটনা ঘটে আসছে।

এরই ধারাবাহিকতায় নির্বাচন পরবর্তী সহিংসতা যাতে না ঘটে সে লক্ষ্যে বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে শিমুলবাড়ী ইউনিয়নের বিভিন্ন বাজারে বাজারে গিয়ে পথ সভা করে। এ সময় মোটরসাইকেল মার্কার বিজয়ী প্রার্থী, সমর্থকদের অনুরোধ ও হুঁশিয়ারি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগ।

পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আহমদ আলী পোদ্দার রতন, যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন, ছাত্রলীগের সাবেক সভাপতি এমদাদুল হক মিলন প্রমুখ।

পথসভায় বক্তারা বলেন, শিমুলবাড়ী ইউনিয়নে নৌকার পরাজয় মেনে নিলেও এই ইউনিয়নে কোনো প্রকার ভাঙচুর গণ্ডগোল বরদাস্ত করা হবে না। আমরা এই ইউনিয়নের ফলাফল মেনে নিয়েছি, আপনারাও শান্তিপূর্ণভাবে চলাফেরা করুন। কোনো প্রকার বিশৃঙ্খলা করলে উপজেলা আওয়ামী লীগ তার দাঁত ভাঙ্গা জবাব দেবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন