1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

বাধার মুখে পাঞ্জাব থেকে ফিরতে হলো মোদিকে

  • আপডেট সময়: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৪৬ দেখেছেন
এ ঘটনার পর বিমানবন্দরে ফিরে মোদি এক প্রতিক্রিয়ায় বলেন: ‘বেঁচে ফিরতে পেরেছি, এই অনেক!

বিক্ষোভ কর্মসূচির কারণে যানজটে আটকা পড়ে গন্তব্যেই পৌঁছাতে পারেননি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ ঘটনার পর বিমানবন্দরে ফিরে মোদি এক প্রতিক্রিয়ায় বলেন: ‘বেঁচে ফিরতে পেরেছি, এই অনেক!’ এজন্য পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে উপস্থিত কর্মকর্তাদের তার পক্ষ থেকে ধন্যবাদ জানাতে বলেন ভারতীয় প্রধানমন্ত্রী।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে: মোদির যাত্রাপথে পথ অবরোধ করেছিলেন একদল বিক্ষোভকারী। কিন্তু ওই বিক্ষোভের কারণ প্রধানমন্ত্রী ছিলেন না।

বুধবার পাঞ্জাবের হুসেইনিওয়ালায় জাতীয় শহীদ মেমোরিয়ালে একটি কর্মসূচি ছিল ভারত প্রধানমন্ত্রীর। সকালে ভাতিন্দা বিমানবন্দরে নেমে হেলিকপ্টারে করে গন্তব্যে পৌঁছনোর কথা ছিল তার। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় বিমানবন্দর থেকে গাড়িতেই রওনা দেন তিনি। এরপর যাত্রাপথে একটি উড়ালসড়কে ওই ঘটনা ঘটে।

ভারতের গণমাধ্যমে বলা হয়, ওই কর্মসূচিতে অংশ নিতে যাওয়ার সময় যাত্রাপথে একটি সেতুতে প্রায় ১৫-২০ মিনিট আটকে ছিল মোদিকে বহনকারী বহর। তারপর সেখান থেকে বহর ঘুরিয়ে বিমানবন্দরে ফিরে আসতে হয় তাকে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে: আবহাওয়া খারাপ থাকায় স্থলপথে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে পঞ্জাব পুলিশের ডিজিপি’র সঙ্গে আলোচনা করেই নেওয়া হয় ওই সিদ্ধান্ত।

নিরাপত্তায় গাফিলতির জন্যই এই ঘটনা ঘটেছে বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে জানানো হয়েছে। এ ঘটনায় পাঞ্জাবের চরণজিৎ চন্নী সরকারের কাছ থেকে বিস্তারিত রিপোর্টও চাওয়া হয়েছে কেন্দ্র থেকে।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com