1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

সিলেটে সিলমারা ব্যালট পেপারসহ ২ নির্বাচন কর্মকর্তা আটক

  • আপডেট সময়: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৫ দেখেছেন
সিলেটে সিলমারা ব্যালট পেপারসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হক আটক

ন্যাশনাল ডেস্ক: সিলেটে সিল মারা ব্যালট পেপার ও সিলসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হককে আটক করেছে পুলিশ ও জেলা প্রশাসন। বুধবার (৫ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, জকিগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার সাদমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক কাজলসার বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

কেন্দ্রগুলোতে ব্যালট পেপার কম হওয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তাদের আচরণ সন্দেহজনক হলে বেলা সোয়া ৩টার দিকে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম এবং পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন উপস্থিতিতে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। গোয়েন্দা সংস্থার সদস্যরা প্রায় ১ হাজার ৪০০ ব্যালট পেপার তাদের সরকারি গাড়ি থেকে জব্দ করে।

সিলেটের পুলিশ সুপার (এসপি) ফরিদ উদ্দিন বলেন, নির্বাচনে রির্টানিং কর্মকর্তার দায়িত্বে থাকা দুইজনকে আটক করা হয়েছে। তাদের হেফাজতে থাকা এক হাজার ৬৫৫টি ব্যালট জব্দ করা হয়। এরমধ্যে ৪ শতাধিক ব্যালটে সিলমারা ছিল। এ বিষয়ে জেলা নির্বাচনী কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করবেন। এ ঘটনায় কাজলশার পুরো ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন