1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে: আতিক

  • আপডেট সময়: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪২ দেখেছেন
ইচ্ছেমত আর যত্রতত্র খোঁড়াখুড়ি করা যাবে না

মহানগর ডেস্ক:  ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, আগামী ৩০শে জুনের মধ্যেই নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে। অন্যথায় ডিএনসিসির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার বিকালে নগর ভবনে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থা কর্তৃক খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত সভায় তিনি এসব একথা বলেন।

তিনি বলেন, রাস্তা খননকারী প্রতিষ্ঠানসমূহ প্রয়োজনীয় নির্দেশনা না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না। রাস্তা খননের ফলে সৃষ্ট উঁচু-নিচু কিংবা অসমান অবস্থা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকেই দায়িত্ব নিয়ে স্বাভাবিক করে দিতে হবে। মেয়র বলেন, ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সাথে সংশ্লিষ্ট সংস্থাসমূহের মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com