1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪২ অপরাহ্ন

দ্বিতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো কুমিল্লা

  • আপডেট সময়: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০ দেখেছেন
শ্বাসরুদ্ধকর ম্যাচে সিলেটকে হারিয়ে প্লে-অফে কুমিল্লা

স্পোর্টস ডেস্ক: এবারের বিপিএলের সবচেয়ে ভারসাম্যপূর্ণ দলের কথা বললে সবার আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নামটি মাথায় আসে। ব্যাটি-বোলিং কিংবা দেশি-বিদেশি তারকার সমন্বয়, সবদিক দিয়েই এগিয়ে তারা। টুর্নামেন্টের শুরু থেকে মাঠে সে কথা প্রমাণও করেছে। এবার বরিশালের পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফ বা শেষ চার নিশ্চিত করলো কুমিল্লা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে স্বাগতিক সিলেট সানরাজার্সকে ৪ উইকেটের ব্যবধানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান। জবাবে ১৭০ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ১ বল ও ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ইমরুল কায়েসের দল। শেষ পর্যন্ত দলটির স্কোর দাঁড়ায় ১৭৩ রান।

কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেছেন ওপেনার মাহমুদুল হাসান জয়। এটি বিপিএলে তার প্রথম ফিফটি। এছাড়া মঈন আলি ৪৬, ইমরুল কায়েস ১৬ ও শেষ দিকে সুনীল নারিন ১২ বলে ২৪ রানের ক্যামিও ইনিংস খেলেন। সিলেটের হয়ে নাজমুল অপু ২টি, আলাউদ্দিন বাবু ২টি এবং একেএস স্বাধীন ও রবি বোপারা একটি করে উইকেট নেন।

তার আগে ব্যাটিংয়ে সিলেটের হয়ে আজও দারুণ ইনিংস খেলেছেন ওপেনার কলিন ইনগ্রাম। ৬৩ বলে ৮৯ রান করেছেন। আগেরদিনও তিনি নব্বইয়ের ঘরে রান করেছেন। এছাড়া এনামুল হক বিজয় ৪৬ রান করেন। কুমিল্লার বোলারদের মধ্যে সেরা ছিলেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে মাত্র ২৩ রান খরচায় ৩ উইকেট শিকার করেন তিনি। বাকি দুটি উইকেট নেন সুনীল নারিন ও তানভীর ইসলাম। ম্যাচসেরা হয়েছেন মাহমুদুল হাসান জয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন