1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন সচিবের যোগদান

  • আপডেট সময়: রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৮ দেখেছেন
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি নবাগত সচিব আমিনুল ইসলাম খানকে অভ্যর্থনা জানান

ন্যাশনাল ডেস্ক: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে যোগদান করেছেন মো. আমিনুল ইসলাম খান। আজ বিকেল ৪টায় তিনি মন্ত্রণালয়ে এলে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি তাঁকে আন্তরিক অভ্যর্থনা জানান। পরে মন্ত্রণালয়ের সভাকক্ষে এক পরিচতি সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী নতুন সচিবকে স্বাগত জানিয়ে বলেন, নতুন সচিব তাঁর মেধা, প্রজ্ঞা, বুদ্ধি, বিবেচনাবোধ দিয়ে সুন্দরভাবে মন্ত্রণালয় পরিচালনা করবেন এবং প্রাথমিক শিক্ষার প্রতি বর্তমান সরকারের সর্বোচ্চগুরুত্বারোপের বিষয় বিবেচনায় আন্তরিকতা ও দক্ষতার সাথে কাজ করবেন।

যোগদানকৃত সচিব আমিনুল ইসলাম খান বলেন, প্রাথমিক শিক্ষা জাতির ভিত রচনা করে, শিশুর আগামীর পথচলা নির্দেশ করে, জাতির উন্নতি ও অগ্রগতি প্রাথমিক শিক্ষার বহুলাংশে নির্ভরশীল, তাই প্রাথমিক শিক্ষার গুনগত মানের সাথে আপোষ করা চলবে না, এ জন্য শিক্ষকদেরও যথাযথ প্রশিক্ষণ প্রদান করতে হবে। তিনি মন্ত্রণালয়ের সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মো. মনসুরুল আলম, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবু বকর সিদ্দিক, রুহুল আমিন, ও মোশাররফ হোসেন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মহাপরিচালক আতাউর রহমানসহ মন্ত্রণালয় ও অধীন সংস্থাসমূহের ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন