1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতার উপর হামলা

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২ দেখেছেন
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাহাদাত হোসেন (৩৯) সন্ত্রাসীদের হামলায় আহত  হয়ে বসুরহাট ইউনাইটেড হসপিটালে ভর্তি হয়েছেন।
গতকাল সন্ধ্যায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের হৃদয়নগরে এ হামলার ঘটনা ঘটে।

সাহাদাত হোসেন অভিযোগ করেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আলমগীর এর কাছে ব্যবসাবাবদ ১৩ হাজার টাকা পেতেন চরকাঁকড়া ইউনিয়নর ৫নম্বর ওয়ার্ডের হৃদয়নগরের মেহেরাজ নবী। সোমবার বিকেলের দিকে সাহাদাতসহ লোকজন নবীর পাওনা টাকা বুঝিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে  নবী, জুয়েল, সাহেদ, দুলাল, লাভলু, মিলন, আদিল, মিন্টু সাহাদাত এর ওপর হামলা চালায়। হামলাকারীরা  কিল-ঘুষি ও লাঠিপেটা।  হামলাকারীরা সবাই ক্ষমতাসীন দলের রাজনীতির সাথে জড়িত বলে  সাহাদাত দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মেহেরাজ নুরনবী বলেন, তিনি কোন রাজনীতির সাথে জড়িত নন। তিনি একটি ওষুধ কোম্পানীতে চাকরি করি। তার সাথে টাকা পয়সা নিয়ে একই এলাকার আলমগীরের সাথে একটু মনোমালিন্য হয়।  এ ঘটনার সুযোগে কোথা থেকে উল্টা পাল্টা লোকজন এসে স্বেচ্ছাসেবক দল নেতার উপর হামলা চালায়। এখন অকারণে পুরো দায় তার উপর এসে পড়ছে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ রোমনের মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন