1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

নোয়াখালী ডিসি অফিস থেকে টেন্ডার ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট সময়: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪ দেখেছেন
জেলা প্রশাসকের কার্যালয়, নোয়াখালী
নোয়াখালী থেকে আজাদ ভূ্ঁইয়া : নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে  এক নারীর হাত থেকে টেন্ডার শিডিউল ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে  ৫ জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে  জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখায়  এ ঘটনা ঘটে।

সুমি আক্তার অভিযোগ করেন, মঙ্গলবার  স্থানীয় সরকার শাখায় বেগমগঞ্জের ২৬টি হাট বাজারের  ইজারার টেন্ডার জমা দেওয়ার তারিখ ছিল। দুপুর ১২টার দিকে আমি  বেগমগঞ্জের একলাশপুর বাজারের ইজারার জমা দিতে যাই। এসময় কয়েকজন যুবক আমার হাতে থাকা দরপত্র এবং পাঁচ লক্ষ টাকার ব্যাংক ড্রাফট ছিনিয়ে নেয়। এ সময় তারা আমাকে শারীরিকভাবে হেনস্তার চেষ্টা করে।  বিষয়টি জেলা প্রশাসনের কর্মকর্তাদের জানালে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ৫জন আটক করা হয়।

এ ছাড়াও সাহাবুদ্দিন নামে অন্য একজনের  টেন্ডার আর টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে বলেও অভিযোগ উঠে। তবে তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক  আবু ইউসুফ বলেন, যাদের আটক করা হয়েছে তারা স্পেসিফিকলি এটা করেছে কিনা আমরা ধরতে পারিনি। তবে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় আটক সন্দেহভাজন  ৫ জনকে  বন্ড নিয়ে সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়েছে।

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, টেন্ডার ছিনতাই হয়নি। বাহিরে ঝামেলা হয়েছে। এ জন্য তাদেরকে আটক করা হয়েছে। তিনি জানান, টেন্ডার প্রক্রিয়া শেষে টেন্ডার ছিনতাইয়ের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন