1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

ডাকাতি করে প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্ল্যাট! এরপর…

  • আপডেট সময়: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯ দেখেছেন

ভারতের পশ্চিমবঙ্গের হাওড়াতে গত ৮ ফেব্রুয়ারি সকাল ১০টা নাগাদ বেলিলিয়াস রোডে একটি লোহার সামগ্রীর দোকান থেকে এক কোটি টাকা লুটের ঘটনা ঘটে। পালানোর সময় যানজটে আটক পড়ে দুষ্কৃতীদের গাড়ি। সে সময় দিনদুপুরে পিস্তল উঁচিয়ে ডাকাতদের দৌড় আতঙ্কিত করেছিল এলাকাবাসীকে।

সিসি ক্যামেরায় ধরা পড়ে সেই ভিডিও। তদন্তে নেমে ওই দোকানের কারবারে জড়িত তিনজনকে ‘দালাল’কে জিজ্ঞাসাবাদ করে দেশটির পুলিশ। এর পরই পুলিশ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে।

পরবর্তীতে পুলিশ গ্রেফতারকৃতদের দফায় দফায় জেরা করে। পুলিশ জানিয়েছে, ডাকাতির টাকা দিয়েই প্রেমিকাকে আইফোন ও হবু শাশুড়িকে ফ্ল্যাটবাড়ি কিনে দেওয়ার জন্য উত্তরপ্রদেশে লক্ষাধিক টাকা পাঠিয়েছিলেন ধৃতদের এক জন ভিকি মল্লিক।

জিজ্ঞাসাবাদে ভিকি জানান, ডাকাতির পর টাকা ভাগ-বাটোয়ারা শেষে প্রত্যেকেই নিজের নিজের বাড়ি চলে যান। ওই টাকা দিয়েই প্রেমিকাকে আইফোন ১৩ প্রো ম্যাক্স কিনে দিয়েছেন তিনি। এছাড়া প্রেমিকার মাকেও একটি ফ্ল্যাট কিনে দেওয়ার জন্য সাড়ে চার লাখ টাকা পাঠিয়েছেন।

দেশটির সংবাদমাধ্যমে বলা হয়েছে, ভিকির পাশাপাশি হাওড়ার ডাকাতি-কাণ্ডে হেমন্ত মিশ্র ও কার্তিক রাম নামে আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনো পলাতক আরও দুই দুষ্কৃতী।

পুলিশ সূত্রে খবর, এরা প্রত্যেকেই অপরাধী। তাদের বিরুদ্ধে নানা সময় চাদাবাজির অভিযোগ ওঠে।

সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ জানতে পারে, ঘটনার সময় ঘটনাস্থলের আশপাশেই ছিলেন ওই তিন দালাল। এর পরেই তাদের প্রথমে আটক ও পরে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। ওই দালালদের জিজ্ঞাসাবাদ করেই ঘটনায় জড়িত দুষ্কৃতীদের সম্পর্কে জানতে পেরে তাদের একে একে গ্রেফতার করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন