1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

ভেড়ামারায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

  • আপডেট সময়: শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫ দেখেছেন
কুষ্টিয়া থেকে ইয়ামান মাউন: কুষ্টিয়ার ভেড়ামারায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিদ্দিক মন্ডল (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে
মৃত সিদ্দিক মন্ডল ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চাঁদগ্রামের মধ্যপাড়া এলাকার মৃত ওমর আলী মন্ডলের ছেলে। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। আহত বাদশা মন্ডল, ইউনুস, খালেক, কোব্বাত মন্ডল নিহতের আপন ভাই। বাদশা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং অন্যরা ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে চাঁদগ্রাম মধ্যপাড়া মাঠে নিহতের ছোট ভাই বাদশা ঘাস কাটতে যায়। এ সময় চাঁদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হাফিজ তপন নেতৃত্বে ৫০-৬০ জনের একটি দল রামদা, ছুরি ও দেশীয় অস্ত্রসহ বাদশাহর উপর দিয়ে হামলা করে।  বাদশাহর বড় ভাই সিদ্দিক মন্ডলসহ অন্যান্যরা তাকে বাঁচাতে এগিয়ে গেলে তাদের উপর হামলা করা হয়।
নিহতের ভাগ্নে শরিফুল ইসলাম বলেন, চেয়ারম্যানের লোকজন গুলি করে আমার মামাকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের বিচার চাই।
নিহতের স্বজন আফফান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিদ্দিক মন্ডলকে হত্যা করা হয়েছে। তারা জাসদের রাজনীতি করে এবং তপন চেয়ারম্যানের লোক।
চাঁদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুব জোটের সভাপতি ও ইউনিয়ন জাসদের সভাপতি মো. আব্দুল হাফিজ তপন বলেন, আমার বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। তাদের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে।
বিষয়টি নিশ্চিত করে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, দুই গ্রুপের পাল্টাপাল্টি বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। বেশ আগে থেকেই দুই গ্রুপের মধ্যে কোন্দল চলছিল। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে সিদ্দিক মন্ডল নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে এখনও মামলা হয়নি।
0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন