1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

ফেনীতে ড্রীম লাইন কাউন্টারে সন্ত্রাসী  হামলা

  • আপডেট সময়: শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২০ দেখেছেন
জহিরুল হক মিলন: ঢাকা-বসুরহাট রুটে নতুন আঙ্গিকে উদ্বোধন হওয়ার তিন দিনের মাথায় দাবীকৃত চাঁদা না পেয়ে ফেনীর ড্রিম লাইন স্পেশাল পরিবহনের দাগনভূঞা দুধমুখা বাজার কাউন্টারে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় দাগনভুঞা পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম ও তার ভাই পারভেজের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে অভিযোগ রয়েছে। হামলার সময় ড্রিমলাইন কাউন্টারের আসবাবপত্র ভাংচুর, চেয়ার টেবিল  তছনছ করে কাউন্টারে রক্ষিত টিকেট বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা লুটে নেয় তারা। এ সময়ে বাজারে ব্যবসায়িদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। মহুর্তের মধ্য দোকান পাট বন্ধ হয়ে যায়। কাউন্টারের সামনে থাকা ঢাকাগামী ড্রিম লাইন পরিবহনের একটি বাস ভাংচুর করে হামলাকারীরা।
এসময় বাসের চালক জাহাঙ্গীর, সুপারভাইজার মিলন বাবু ও হেলপার কাঞ্চনকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। পরে তাদেরকে উদ্ধার করে বসুরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
 ২ ঘন্টাব্যাপি এ তান্ডবের সময় সড়কে গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে সাইফুল ইসলাম ও তার সহযোগীরা। এতে বসুরহাট সড়কে তীব্র যানজটে যাত্রী ও পরিবহন শ্রমিকদের মাঝে ক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমামের নেতৃত্বে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানের পক্ষ থেকে আইনগত পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।
0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন