1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২১ অপরাহ্ন

পরশুরামের শাহীন চৌধুরী হত্যা: জালিয়াতি করে ভুট্টুর জামিনের চেষ্টা

  • আপডেট সময়: শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩০ দেখেছেন
জহিরুল হক মিলন: ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের কোলাপাড়া এলাকায় শাহীন চৌধুরীকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতার মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভুট্টু উচ্চ আদালতে তথ্য জালিয়াতি করেছে বলে অভিযোগ উঠেছে।
মামলার বাদি নিহত শাহীনের স্ত্রী ফিরোজা আক্তার অভিযোগে উল্লেখ করেন, সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ক্রিমিনাল মিসিলিনিয়াস জিউরিসডিকশনে ফৌজদারী কার্যবিধির ৪৯৮ ধারায় দ্বৈত বেঞ্চে ২৫ জানুয়ারি বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং বিচারপতি কাজির হায়াতের বেঞ্চে জামিনের আবেদন করেন ভুট্টু। গত ১ ফেব্রুয়ারি শুনানীকালে পরবর্তী শুনানীর জন্য স্থগিত করা হয়। একই মামলা ২২ ফেব্রুয়ারি অন্য একটি বেঞ্চে তথ্য গোপন করে জামিন আবেদন করা হয়। বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি মো. সেলিম যৌথ বেঞ্চ আবেদনটি নাকচ করেন। ২৩ ফেব্রুয়ারি পুনরায় বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং বিচারপতি কাজির হায়াতের বেঞ্চে জামিনের আবেদন করা হলে ২৭ ফেব্রুয়ারি শুনানীর জন্য তারিখ নির্ধারণ করা হয়। পরবর্তীতে ২৭ ফেব্রুয়ারি আবেদন নাকচ করে নথি ফেরত দেয়া হয়। ২৪ ফেব্রুয়ারি বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি মো. সেলিম যৌথ বেঞ্চে আসামীর নাম নুরুজ্জামান ভুট্টর স্থলে মো. নুরুজ্জামান উল্লেখ করে তথ্য গোপন করে পুনরায় আবেদন করেন। ২৮ ফেব্রুয়ারি শুনানীকালে বেঞ্চ থেকে পরবর্তী শুনানী এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয়। এ ব্যাপারে তিনি সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল বরাবর অভিযোগ করেন।এদিকে বাদিপক্ষের আইনজীবী সাইফুদ্দিন মজুমদার শাহীন জানান, বৃহস্পতিবার মামলাটির তদন্তকারী সংস্থা পরিবর্তনের জন্য আদালতে আবেদন জানান মামলার বাদি ফিরোজা আক্তার। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা লোকমান আবেদনটি গ্রহণ করে শুনানীর জন্য ৭ এপ্রিল পরবর্তী তারিখ ঘোষণা করেন ।

প্রসঙ্গত; গত ২৩ ডিসেম্বর শাহীন চৌধুরীকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার স্ত্রী ফিরোজা আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ৪ জানুয়ারি র‍্যাবের একটি দল গাজীপুরের টঙ্গীর চেরাগ আলী নামক স্থান থেকে একটি বাসা থেকে ভুট্টুকে গ্রেফতার করে। এ মামলায় গ্রেফতার দুইজন আসামী হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন