1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

ফেনীর ছাগলনাইয়ায় অর্ধকোটি টাকার ভারতীয় শাড়ী উদ্ধার দুই চোরাকারবারী গ্রেফতার, গাড়ী জব্দ

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৭ দেখেছেন
জহিরুল হক মিলন: সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব-৭)। বুধবার ছাগলনাইয়া উপজেলার জঙ্গলমিয়া রাস্তার মাথায় এসব অবৈধ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভারতীয় শাড়ীগুলোর বাজার মূল্য সাড়ে ৫৯ লাখ টাকা বলে জানিয়েছেন র‍্যাব।
র‍্যাব সূত্র জানায়, ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হয়ে পার্শ্ববর্তী দেশ থেকে অবৈধভাবে বিভিন্ন ধরনের ভারতীয় শাড়ি-কাপড় একটি পিকআপ ও একটি নোয়া গাড়ি যোগে বিক্রির উদ্দেশ্যে ছাগলনাইয়া থেকে শুভপুর এলাকায় আনা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‍্যাবের একটি দল বুধবার ভোর সাড়ে ৪টার দিকে জঙ্গল মিয়ার রাস্তার মাথায় চেকপোষ্ট বসায়। সন্দেহজনক পিকআপ ও একটি নোয়া গাড়ী (রেজি: নং- ফেনী ড-১১-০৮৩৮ ও রেজি: নং- চট্ট মেট্রো-চ ১১-৪৬৬৬) কে থামানোর সংকেত দিলে গাড়ী না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‍্যাব সদস্যরা ধাওয়া করে গাড়ীসহ মো. এরফান উদ্দিন (২২) ও মো. ফজলুল কাদের (২৫) কে গ্রেফতার করে। এরফান পূর্ব মধুগ্রাম এলাকার বাসিন্দা জসিম উদ্দিনের ছেলে ও ফজলুল পশ্চিম ছাগলনাইয়া এলাকার আব্দুল কাদেরের ছেলে। তাদের কাছ থেকে পিকআপ ও নোহাগাড়ী থেকে ১ হাজার ১শ ৫ পিস ভারতীয় চোরাইকৃত শাড়ী, ৪৩ পিস লেহেঙ্গা, দুটি চুরি, একটি ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয় ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com