1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

সরকারকে হটানো ছাড়া জনগণ তাদের ভোট দিতে পারবে না- ড.  মোশাররফ

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৪০ দেখেছেন
আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য  ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আজকে যারা সরকার তারা গায়ের জোরের সরকার। ২০০৮ সালে মইনুদ্দিন-ফখরুদ্দিনের অবৈধ সরকার তাদেরকে গায়ের জোরে বসিয়ে দিয়েছে। ২০১৪ সালে জনগণ বয়কট করেছে।  ২০১৮ সালে দিনের ভোট রাতে ডাকাতি করেছে। ভবিষ্যতে চিন্তা করছে ইভিএমের মাধ্যমে নিয়ে যাবে।  এ সরকারকে হটানো ছাড়া জনগণ তাদের ভোট দিতে পারবে না।

বুধবার (১৬ মার্চ) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি ব্যারিষ্টার মওদুদ আহমদের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশারেফ বলেন, মওদুদ আহমদ ১৫টি বই লিখেছেন। আরও দুটি বই প্রকাশিত হওয়ার বাকী আছে। তিনি বাস্তব ভিত্তিতে দেশের রাজনীতি,গণতন্ত্র নিয়ে তিনি এসব বই পত্র লিখেছেন। তাকে এ সরকার রাজনৈতিক প্রতিহিংসার তাঁর বাড়ি থেকে তাকে উচ্ছেদ করেছে। এ সরকার তাকে একটার পর একটা একটা মামলা দিয়েছে। ব্যারিষ্টার মওদুদ আহমদ নির্বাচনে প্রতিযোগিতা করেছে ওনার মত মানুষকে বাড়ি থেকে বের হতে দেয় নাই।

খন্দকার মোশারেফ আরও বলেন, এ সরকার জোর করে ক্ষমতায় টিকে থাকার জন্য গুম, খুন, হত্যা, মিথ্যা মামলা দিচ্ছে বিরোধী জোটের নেতাকর্মিদের বিরুদ্ধে। আজকে কিন্তু বিশ্ব এ অবৈধ সরকারের বিরুদ্ধে রায় দিয়েছে। এটা আমাদের জন্য লজ্জাজনক। এর ফলে দেশের ভাবমূর্তি বিদেশে নষ্ট  হয়েছে। এর জন্য দায়ী আজকের  গায়ের জোরের সরকার। শুধু  টিকে থাকার জন্য এরা গণতন্ত্রকে হত্যা করেছে। সকল প্রতিষ্ঠানকে দলীয়করণ করে শেষ করে দিয়েছে। বিচার বিভাগকে শেষ করে দিয়েছে। আজকে দেশের মানুষ শান্তিতে নেই।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, নোয়াখালী-৫ আসনের সাবেক সংসদ সদস্য মওদুদ পত্নী হাছনা জসীম উদ্দীন মওদুদ, সাবেক বিরোধী দলীয় চীফ হুইফ জয়নাল আবদিন ফারুক, চর হাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বসুরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জামাল উদ্দিন টিপু।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com