1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
বুধবার, ২৫ মে ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলা: হত্যার চেষ্টা;মামলা দায়ের ॥

  • আপডেট সময়: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৪ দেখেছেন

আজাদ ভূঁইয়া, স্টাফরিপোর্টার : নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নে নোয়াখালী পাবলিক কলেজের ছাত্র ইয়াছিন আরাফাত শান্ত'(২০) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ রয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা এ সময় শান্তকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টাকরে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় একটি মামলা  দায়ের করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন ইয়াছিন আরাফাত, তার স্বজন ও মামলার সূত্রে জানাযায়,গতকাল বিকেলে কাদির হানিফ ইউনিয়নের সিরাজ উদ্দিন পুরচডান সংলগ্ন এলাকায় স্থানীয় বাসেত ও ছাব্বিরএর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সশস্ত্র দল শান্তকে গতিরোধ করে হামলা করে। এ সময় সশস্ত্র সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আহতের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শান্তকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে।
এ ব্যাপারে জানতে চেয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও (আবাসিকচিকিৎসক) সৈয়দমহিউদ্দিন মোঃ আবদুল আজিমের সেল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
সুধারাম মডেল থানার অফিসার্স ইনচার্জ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্থের মা মোসাঃমারজাহান বেগম থানায় মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত সাকিব নামে একজনকে (এজহারনামীয় ৪নং)আটক করেছে পুলিশ। মামলার অন্য আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন