1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার
শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

পাগলীটি মা হয়েছে, বাবা হয়নি কেউ

  • আপডেট সময়: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৪ দেখেছেন
জহিরুল হক মিলন:ফেনীতে মানসিক ভারসাম্যহীন অঞ্জাত এক নারী রেলস্টেশন এলাকা রাস্তায় সন্তান প্রসব করার পর নবজাতকসহ তাকে রোববার রাত ১০টার দিকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ ইকবাল হোসেন ভূইয়া বলেন, মা ও তার নবজাতক ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা এখন সুস্থ আছে। ওই নারী মাসসিক ভারসাম্যহীন। তিনি স্বাভাবিকভাবে বলতে পারেন না।
ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’র সভাপতি মঞ্জিলা আক্তার মিমি বলেন, রোববার রাত সাড়ে ৯টার দিকে ফেনীর প্রবীণ এক সাংবাদিকের ফোন পেয়ে দ্রুত ফেনী রেলওয়ে স্টেশনে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি একজন মানসিক ভারসাম্যহীন মহিলা একটি ছেলে শিশু প্রসব করেছে। কিন্তু মহিলার পরিবারের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী হাসপাতালে ভর্তি করিয়েছি। বাচ্চা এবং মা দুজন সুস্থ আছে।
মঞ্জিলা মিমি বলেন, ‘আমি লজ্জিত। ২০২২ সালে এসেও আমাদের দেখতে হয় পাগলীটি মা হয়েছে, বাবা হয়নি কেউ। এ দায় কার? ঈুরুষ নামে নরপশুদের কামনা চরিতার্থের দায়ে সভ্যতা আজও মুখ লুকিয়ে কাঁদে।
মিমি আরও বলেন, ফুটফুটে নবজাতক শিশুটির নাম রাখা হয়েছে মোহাম্মদ আবান আবদুল্লাহ্। মানষিকভারসাম্য প্রসুতি নারী ও তার নবজাতক শিশুটি আপাতত সহায় সংগঠনের ততত্বাবধানে থাকবে।
0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন