1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

স্বাধীনতা  দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিএমডিএর শ্রদ্ধা

  • আপডেট সময়: রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৫৪ দেখেছেন

রাজশাহী প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয়সহ আওতাধীন সকল দপ্তরের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ।

সকালে রাজশাহী জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শহীদ স্মৃতি ফলক এ ফুল দিয়ে শ্রদ্ধা জানাই বিএমডিএ কর্তৃপক্ষ। এসময়  উপস্থিত ছিলেন বিএমডিএ নির্বাহী পরিচালক জনাব আব্দুর রশীদ, বিএমডিএ সচিব ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো ইকবাল হোসেন, অতি: প্রধান প্রকৌশলী মোঃ শামসুল হোদা, অতি: প্রধান প্রকৌশলী ড.মো আবুল কাসেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মো: নাজিরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মোঃ আব্দুল লতিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব এ.টি.এম মাহফুজুর রহমান,নির্বাহী প্রকৌশলী জনাব শিবির আহমেদ,প্রকল্প পরিচালক প্রকৌশলী জনাব মো শরিফুল হক, নির্বাহী প্রকৌশলী মো: জিন্নুরাইন খান, বিএমডিএ কর্মচারী ইউনিয়ন রাজ-১৫০০ এর সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোঃ জীবন, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরুল কায়েস বিএমডিএ কর্মচারী লীগ, রাজ-৩০৪২ সিবিএ সভাপতি মোঃ মেসবাউল হক ও সাধারন সম্পাদক মোঃ আইয়ুব আলী এবং অর্থ সম্পাদক মোঃ মামুন হোসেন সহ বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তর ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক (কৃষি), মনিটরিং অফিসার ও সহকারী প্রকৌশলীবৃন্দ সহ সকলে জাতির শ্রেষ্ঠ শহীদ সন্তানদের শ্রদ্ধা নিবেদন করেন।

সকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয়েএর সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিনটি উপলক্ষে দুই দিনব্যাপী মুক্তিযুদ্ধ বিষয়ক দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী করা হয় বিএমডিএ প্রধান কার্যালয়।

এছাড়া বাদ যোহর প্রধান কার্যালয় জামে মসজিদ সহ বিএমবিএ’র সকল কার্যালয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য দোয়া করা হয়। জাতির শান্তি, সমৃিদ্ধ দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির, গির্জা ও অন্যান্য উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মেনে মোনাজাত ও প্রার্থনা করা হয়। এছাড়া মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে একটি প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

এদিকে বিএমডিএ প্রধান কার্যালয়সহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সকল কার্যালয়ে আলোকসজ্জা সাজানো হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com