1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

বঙ্গবন্ধু নিপীড়িত মানুষের আশার আলো-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময়: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬০ দেখেছেন
চিলমারীতে আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তৃতা করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি

কুড়িগ্রাম প্রতিনিধি:  প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী  মো. জাকির হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধু আমাদের মুক্তির অগ্রদূত। নিপীড়িত মানুষের আশার আলো। সংগ্রামী জনতার প্রেরণার মিনার। তিনিই প্রথম নিপীড়িত বাঙালিকে ‌উপহার দিয়েছেন  একটি ভূখন্ড, জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা। আমরা প্রত্যেকেই যদি নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করি এবং বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করি, তবেই তার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব। তাই সবাইকে অঙ্গীকার করতে হবে সোনার বাংলা গড়তে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার।

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তার নীতি ও আদর্শ ধারণ করে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে দিতে হবে।  আর তা করতে পারলেই বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণ করা সম্ভব হবে।

প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সোমবার (১৫ আগস্ট)  সকালে চিলমারী মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে  জাতীয় শোক দিবস উপলক্ষে চিলমারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী সরকারের বীরবিক্রমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com