1. masudkhan89@yahoo.com : admin :
  2. masudkhan89@gmail.com : Masud Khan : Masud Khan
  3. news.chardike24@gmail.com : চারদিকে ২৪.কম : রাইসা আক্তার

বাল্যবিবাহ প্রতিরোধে ব্রাকের তথ্য কার্ড বিতরণ

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৪ দেখেছেন

সাকলাইন মাশরেকী: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে বাল্যবিয়ের ঝুঁকিতে থাকা কিশোরীদের মাঝে তথ্য কার্ড বিতরণ করা হয়েছে।

 বৃহস্পতিবার উপজেলার বড়হিত ইউনিয়নের পাড়াপাচাশী গ্রামে গ্রামীণ সংগঠন পল্লী সমাজের সভা প্রধান নূরজাহান বেগমের সভাপতিত্বে তথ্য কার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন ইউএনও হাফিজা জেসমিন।
বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, বড়হিত ইউপি চেয়ারম্যান আজিজুল হক ভূইয়া মিলন।

এছাড়া বক্তব্য রাখেন ব্র্যাক জেলা সমন্বয়ক জাহাঙ্গীর আলম, ব্র্যাক প্রধান কার্যালয়ের সামাজিক ক্ষমতায়ন আইনি সুরক্ষা কর্মসূচীর সমন্বয়ারী কামরুজ্জামান, আইনি সুরক্ষা কর্মসূচী ব্যবস্থাপক (অপারেশন্স) পলাশ কুমার ঘোষ, জোনাল ম্যানেজার আকরামুল ইসলাম, জেলা ব্যবস্থাপক শোভন বিশ্বাস, উপজেলা সেলফ অফিসার সাবিনা ইয়াসমিন। অনুষ্ঠান সঞ্চালনা করে ব্র্যাক আরএইচআরএন প্রকল্পের এরিয়া সমন্বয়ক জিল্লুর রহমান। অনুষ্ঠানে ওই গ্রামের ৪৬ জন কিশোরী ১২ হতে ১৭ বছর বয়সী বাল্য বিয়ের ঝুঁকিতে থাকা এবং ১৮বছর উত্তীর্ণ হওয়ার তারিখ উল্লেখ্য করে তথ্য কার্ড প্রদান করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published.

একই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Chardike24.com
Site Customized By NewsTech.Com