Sunday, May 19, 2024

মোহাম্মদপুরে শিশুকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মোহাম্মদপুরে নির্মানাধীন ভবনে শিশু আকাশকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানা পুলিশ। ‌গ্রেপ্তারকৃত‌দের নাম- জহিরুল ইসলাম বাবু ও আব্দুল বারেক বাবু। শুক্রবার সিরাজগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চা‌লি‌য়ে তাদের গ্রেপ্তার করা হয়।

‌ডিএম‌পির মোহাম্মদপুর জোনের এডিসি মৃত্যুঞ্জয় দে সজল জানান, মোহাম্মদপুর থানার টিক্কাপাড়া বরাবো সরকারি প্রাইমারি স্কুলের নির্মানাধীন ভবনে থাকা নিরাপত্তা কর্মী এবং নির্মাণ শ্রমিকরা ভিকটিম শিশু আকাশকে চোর সন্দেহে আটক করে মারপিট করে। এতে ভিকটিম গুরুতর জখম প্রাপ্ত হয় এবং অসুস্থ হয়ে মারা যায়। এ ঘটনায় ভিকটিমের ফুফু মোহাম্মদপুর থানায় মামলা ক‌রেন।

তিনি আরও বলেন, গত ৬ সেপ্টেম্বর রাত ১০ টায় ভিকটিম শিশু আকাশ তার বাসা থেকে বের হয়ে রাতে আর বাসায় ফেরেনি। পর‌দিন ৭ সেপ্টেম্বর সকালে ভিকটিমের ফুফুর মোবাইল ফোনে অভিযুক্ত জহিরুল ফোন করে ভিকটিম শিশু আকাশকে বরাবো সরকারি প্রাইমারি স্কুলের নির্মানাধীন ভবন থেকে নিয়ে যেতে বলে। ভিকটিমের ফুফু সংবাদ পেয়ে নির্মানাধীন ওই ভবনে যান এবং সেখানে থেকে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ আহত অবস্থায় পড়ে থাকা আকাশকে উদ্ধার করে বাসায় নিয়ে যান। ঘটনার কিছুক্ষণ পর ভিকটিম আকাশের সমস্ত শরীর ঠান্ডা, নিথর ও নিস্তেজ হয়ে পড়ে। এরপরই আকাশ মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এডিসি বলেন, ঘটনার স্পর্শকাতরতা বিবেচনায় মোহাম্মদপুর থানা পুলিশ দ্রুত ঘটনার রহস্য উদ্ঘাটন ও জড়িত অভিযুক্তদের গ্রেপ্তা‌রে তৎপরতা শুরু করে। মামলাটি তদন্তকালে নির্মাণাধীন ভবনের শ্রমিক এবং নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের তথ্য সংগ্রহসহ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে।

এরপর তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চা‌লি‌য়ে জহিরুল ও বারেককে গ্রেপ্তার করে। ভিকটিম শিশু আকাশকে হত্যায় ব্যবহৃত লাঠি, লোহার রড ও ক্রিকেট খেলার স্ট্যাম্প উদ্ধার করা হয়ে‌ছে। শিশু আকাশ হত্যার ঘটনায় জড়িত অন্যান্য অভিযুক্তদের ‌গ্রেপ্তা‌রে অভিযান চল‌ছে।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর