Saturday, May 25, 2024

বিচ্ছেদের পর সুখবর তানিয়ার

বিনোদন প্রতিবেদক: দুই যুগ আগে ভালোবেসে সংগীতশিল্পী এসআই টুটুলকে বিয়ে করেছিলেন অভিনেত্রী তানিয়া আহমেদ। কিন্তু সুখের হয়নি দাম্পত্য জীবন। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এর আগে প্রায় ৫ বছরের মতো আলাদা ছিলেন এই দুই তারকা। গত বছর জুলাইয়ের শেষের দিকে হঠাৎ প্রকাশ্যে আসে তাদের বিয়েবিচ্ছেদের খবর। শুধু তাই নয়, টুটুল যুক্তরাষ্ট্রে ফের বিয়ে করেছেন বলেও জানা যায়।

এরই মধ্যে নতুন সুখবর দিলেন অিভিনেত্রী তানিয় আহমেদ। জানালেন ‘তাপ’ নামে নতুন এক সিনেমায় অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করবেন সুমন ধর।

প্রাথমিক কথাবার্তা চূড়ান্ত। তানিয়া এই মুহুর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। দেশে ফেরার পরই সিনেমাটিকে চুক্তিবদ্ধ হবেন বলে জানান অভিনেত্রী।

তানিয়া জানন, ‘পরিচালকের সঙ্গে সব বিষয়ে কথা হয়েছে। শুধু চুক্তিবদ্ধ হওয়া বাকি। সেটাও হয়ে যেত। এরই মধ্যে আমি যুক্তরাষ্ট্রে চলে আসায় তা আর হয়নি।

অভিনেত্রী বলেন, সিনেমাটির গল্পটি প্যারালাল দুই নারীর। তারপর একটা রেখায় গিয়ে মিলেছে। এটা আমার কাছে সবচেয়ে অসাধারণ লেগেছে।’

পরিচালক সুমন ধরও জানালেন, এই ছবির দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। সুমনের দেওয়া তথ্যমতে, বছরের শেষ দিকে চট্টগ্রাম থেকে সিনেমার শুটিং শুরু হবে। এই পরিচালক এর আগে চরকিতে ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’ বানিয়ে প্রশংসা কুড়ান। এটি হতে যাচ্ছে তাঁর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

‘তাপ’ সিনেমায় কথাবার্তা পাকাপাকি হওয়ার আগে ‘এক্সকিউজ মি’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন তানিয়া আহমেদ। সেই সিনেমায়ও একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন বলে জানালেন তিনি। বললেন, এই ছবিতে আমি যৌনপল্লির মাসি। এ ধরনের চরিত্র আমি কখনোই করিনি। এ ধরনের চরিত্র করতে পারাটা একধরনের চ্যালেঞ্জ।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর