Sunday, May 19, 2024

হরতালে আরও ১১ যানবাহন ও ট্রেনে আগুন

চারদিক ডেস্ক:

তফসিল ঘোষণার প্রতিবাদে সারাদেশে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতাল চলছে। শনিবার (১৮ নভেম্বর) মধ্যরাত থেকে রোববার (১৯ নভেম্বর) রাত পর্যন্ত হরতালের প্রথম দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ১১ যানবাহনে আগুন দেয়া হয়েছে। সেই সঙ্গে হরতালের আগের দিন একটি ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

পুলিশ ও ফায়ার সার্ভিস বলছে, শনিবার মধ্যরাতে ফেনীতে একটি কাভার্ড ভ্যান ও গভীর রাতে বগুড়া সদরে একটি ট্রাকে আগুন দেয়া হয়েছে।

 

রোববার ভোরে নাটোর শহরের ভবানীগঞ্জ মোড়ে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সকালে রাজধানীর কাজী আলাউদ্দিন সড়কে সিএনজিতে দুর্বৃত্তদের ককটেল হামলায় আগুন ধরে যায়। এদিন বিকেলে রাজশাহীর গোদাগাড়ীতে একটি বাস, রাতে রাজধানীর ধানমন্ডি ও যাত্রাবাড়ীতে দুটি বাস, ফেনীর মহিপালে দুটি বাস, বগুড়ার নন্দীগ্রামে একটি চলন্ত ট্রাক, রাজশাহীর পুঠিয়ায় একটি বাস এবং গাজীপুরের টঙ্গীতে একটি ট্রাকে আগুন দেয়া হয়েছে।

এ নিয়ে গত ২৮ অক্টোবর থেকে রোববার পর্যন্ত মোট ১৪৪টি যানবাহনে (ট্রেন ছাড়া) আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

এদিকে হরতালের আগের দিন শনিবার গভীর রাতে জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রেনের তিনটি বগি পুড়ে যায়। এ ঘটনায় রোববার নাশকতার অভিযোগে অজ্ঞাতপরিচয় ১৫ থেকে ২০ জনের বিরুদ্ধে জামালপুর রেলওয়ে থানায় মামলা করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে টাঙ্গাইল রেলস্টেশনে একটি ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর