Tuesday, March 5, 2024

সদ্য জন্ম নেয়া মেয়েকে নিয়ে বড় সুখবর দিলেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক:
গত ৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন টালিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়৷ সদ্য জন্ম নেওয়া শিশুকে চলচ্চিত্রপাড়ার নায়িকা হওয়ার প্রস্তাব দিচ্ছেন অভিনেতা-প্রযোজক। বিষয়টি শুনলে ভ্রু কুঁচকে ওঠারই মতো লাগবে যে কারো। অবাক হলেও সত্য যে, টালিউড পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গাঙ্গুলির ৪ দিনের মেয়ে ইয়ালিনিকে চলচ্চিত্রে প্রবেশের টিকিট দিলেন আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

 

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করেছেন শুভশ্রী। সেখানে অঙ্কুশ হাজরার স্ট্যাটাসের স্ক্রিনশটকে স্টোরি দেন রাজপত্নী। ইনস্টাগ্রামে অঙ্কুশকে তার এক ভক্ত প্রশ্ন করেন, রাজ চক্রবর্তী ও শুভশ্রীর কন্যা ইয়ালিনিকে নিয়ে কিছু বলতে। সেখানে অঙ্কুশ লেখেন, আমার ভবিষ্যৎ নায়িকা। সেখানে একটি হ্যাশট্যাগও ব্যবহার করতে দেখা গেছে তাকে। ইয়ালিনি ও অঙ্কুশের নামের আদ্যক্ষর দিয়ে তৈরি হ্যাশট্যাগ ‘ইয়ালকুশ’ ব্যবহার করেন অঙ্কুশ। আর এটি ব্যাপক ভালো লাগে শুভশ্রীর।

অনেকেই মজা করে বলছেন, জন্মেই কি নায়িকা হয়ে গেছে ইয়ালিনি? বয়স মাত্র ৪ দিন। এটা তো বিশ্বরেকর্ড।

নিজের সদ্যোজাত কন্যাশিশুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী লিখেছেন, যারা আমায় শুভেচ্ছা জানিয়েছেন, তাদের প্রত্যেককে আমি আলাদা করে ধন্যবাদ জানাতে পারিনি। আমি প্রত্যেকের ভালোবাসায়, শুভেচ্ছায় অভিভূত, উচ্ছ্বসিত। নিজেকে ধন্য বলে মনে হচ্ছে। এই লেখার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। পরনে হাসপাতালের পোশাক, চোখে মোটা ফ্রেমের চশমা।

২০১৮ সালের মে মাসে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির বিয়ে হয়। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর দম্পতির কোল আলো করে আসে প্রথম সন্তান ইউভান। এবার কন্যা ইয়ালিনিকে পেয়ে তাদের জীবনের আকাঙ্ক্ষা যেন পূর্ণ হলো। সূত্র: নিউজ ১৮

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর