Saturday, April 13, 2024

হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
গুরুতর অসুস্থ বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, অমিতাভকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হার্টে ব্লকেজ রয়েছে। সে কারণে আজই বিগ বি’র অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে। তবে এর ঘণ্টাখানেক আগে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। তিনি লিখেছেন, ‘চিরকৃতজ্ঞ’। তার এই পোস্ট করার পরেই শোনা যাচ্ছে যে, অমিতাভ অসুস্থ।

গত বছর ভালো কাটলেও ২০২২ সালে বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছিল বিগ বি’কে। ২০২২ সালে তার পায়ের শিরা কেটে যায়। সেই সময় হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ।

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’ এর শ্যুটিংয়ের সময় একটি ধাতব টুকরোর দ্বারা তার পা কেটে যায়। এরপর প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এছাড়াও ২০২৩ সালের মার্চ মাসে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন অমিতাভ। তার বুকের পাঁজরের তরুণাস্থি ও ডান পাঁজরের পেশি ছিঁড়ে যায়। তারপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কয়েক মাস বিশ্রামে ছিলেন তিনি।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর