Saturday, April 13, 2024

এবার অবসরের সময় জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক
দেখতে দেখতে কম তো হলো না। বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি এরই মধ্যে ৩৬ বসন্ত পার করেছেন। কবে তিনি অবসর নেবেন তা নিয়ে কৌতুহলের শেষ নেই। অবশেষে জাতীয় দল থেকে অবসর নেওয়ার সময় জানিয়ে দিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক।

মেসি বলেছেন, অবসর বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য বয়স কোনো বিষয় না। যখন তিনি বুঝবেন অবসর নেওয়ার সঠিক সময় এটি, যখন তিনি বুঝতে পারবেন দলের প্রয়োজনে সহযোগিতা করতে পারছেন না তখনই জাতীয় দলকে বিদায় বলে দেবেন।

এমবিসি’স বিগ টাইম পডকাস্টকে দেওয়া এক সাক্ষাতকারে মেসি বলেন, যখন আমি বুঝতে পারবো আমি ভালো খেলতে পারছি না, আমি ফুটবলকে উপভোগ করছি না, সতীর্থদের সহযোগিতা করতে পারছি না তখনই সরে দাঁড়াব। কখন আমি ভালো খেলি, কখন আমি খারাপ খেলি তা আমি জানি। যখন আমি দলকে সহযোগিতা করতে পারবো না তখন বয়স নিয়ে ভাববো না। আমি সরে দাঁড়াব।

আটবারের ব্যালন ডি অর জয়ী মেসি ২০২২ সালে কাতার বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছেন। আসন্ন কোপা আমেরিকাতেও দলের নেতৃত্বে থাকবেন বলে প্রত্যাশা করছেন।

মেসি বলেন, কাতার বিশ্বকাপটা যেভাবে শেষ হয়েছে তা ভালো। যদি অন্যভাবে শেষ হতো তাহলে আমি জাতীয় দল থেকে সরে দাঁড়াতাম।

মেসি আরো বলেন, একদিন ফুটবল খেলা ছেড়ে দিতে হবে এটা আমি ভাবতে পারি না। সত্যি কথা বলতে কি এখনো এ বিষয়ে আমি ভাবিনি। আমি প্রতিটা দিন উপভোগের চেষ্টা করে যাচ্ছি।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর