test
Saturday, June 22, 2024

সৌদি প্রো লিগে রোনালদোর হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক
সৌদি প্রো লিগে গোল উৎসবে মেতেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত শনিবার আল তাইয়ের বিপক্ষে হ্যাটট্রিক করার পর মঙ্গলবার (২ এপ্রিল) আভার বিপক্ষেও হ্যাটট্রিক করেছেন এই পর্তুগীজ তারকা। তার হ্যাটট্রিকের সুবাদে আভাকে উড়িয়ে দিয়েছে আল নাসর। ৮-০ গোলের বিশাল ব্যবধানে জয় পেয়েছে তারা।

আল নাসরের বাকি গোলগুলো করেন সাদিও মানে, আব্দুল মজিদ আল সুলাইহিম, আব্দুল রহমান ঘারিব ও আব্দুল আজিজ আল আলিওয়া। এর মাঝে আলিওয়া জোড়া গোল করেন।

মঙ্গলবার অনুষ্ঠিত লিগের অ্যাওয়ে ম্যাচে নাসরের প্রতিপক্ষ আভার অবস্থা বেশ নাজুক। পয়েন্ট টেবিলের একেবারে নিচু সারির দল এটি। আল নাসরের পয়েন্ট যেখানে ৬২ সেখানের আভার সংগ্রহ ২২। পয়েন্ট টেবিলে আল নাসর উপরের দিক থেকে দ্বিতীয় স্থানে আর আভা নিচের দিক থেকে দ্বিতীয় স্থানে।

রোনালদোর তিন গোলের প্রথম দুই গোল আসে ফ্রি কিক থেকে। ১১ মিনিটের সময় প্রথম গোল করেন তিনি। ১০ মিনিট পর দ্বিতীয় গোল পান। বিরতির তিন মিনিট আগে রোনালদো তার হ্যাটট্রিক পূর্ণ করেন। একই সঙ্গে সৌদি প্রো লিগে সর্বোচ্চ গোলের তালিকায় সবার উপরের স্থানটি আরো পোক্ত করেছেন রোনালদো। ২৯ গোল তার। এ নিয়ে ক্যারিয়ারে সাতবারের মতো প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করার কীর্তি গড়লেন। সব মিলিয়ে এই পর্তুগীজের এখন হ্যাটট্রিকের সংখ্যা ৬৫। এর মাঝে রিয়াল মাদ্রিদের হয়ে ৪৪টি হ্যাটিট্রিক করেছেন।

এবারের হ্যাটট্রিক নিয়ে রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর পাঁচবার ম্যাচে তিন বা তার থেকে বেশি গোল করলেন। এদিকে দুর্দান্ত এক রাত কাটানোর পরও হাসি নেই রোনালদোর মুখে। কেননা শীর্ষে থাকা আল হিলারের সঙ্গে তাদের ব্যবধান এতটাই যে, এবারের মৌসুমে আর শিরোপা জয়ের সুযোগ নেই। তাছাড়া এশিয়ান চ্যাম্পিয়ন লিগ থেকে আগেই আল নাসর বাদ পড়েছে। ঘরোয়া কাপ থেকেও আল নাসর বাদ। ফলে আরো একটা মৌসুম সম্ভবত রোনালদোকে ট্রফি ছাড়াই পার করতে হবে।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর