test
Saturday, June 22, 2024

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোরগ্যাংয়ের হামলায় আহত চিকিৎসকের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রামে ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোরগ্যাংয়ের হামলার শিকার হয়ে হাসপাতালের আইসিইউতে থাকা চিকিৎসকের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) ভোরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে কোরবান আলীর মৃত্যু হয়েছে বলে জানান তার ছেলে আলী রেজা।

এর আগে, গত শুক্রবার (৫ এপ্রিল) কিশোরগ্যাংয়ের হামলায় গুরুতর আহত হন কোরবান আলী।

কোরবান আলীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত শুক্রবার বিকেলে আকবর শাহ থানার পশ্চিম ফিরোজ শাহ হাউজিং এলাকার জে লাইনে দিয়ে তার ছেলে আলী রেজা যাচ্ছিলেন। তখন দু’জন স্কুলছাত্র রেজার সাহায্য চায়। তাদের কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিল। সাথে সাথে তিনি ৯৯৯ এ কল দেন। পুলিশ এসে একজনকে ধরে নিয়ে যায়। পরে ওই দিন সন্ধ্যায় ইফতার কিনতে বের হন আলী রেজা। তখন তাকে পেয়ে মারধর করতে থাকে কিশোরগ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে সেখানে ছুটে আসেন তার বাবা। এক পর্যায়ে কিশোরগ্যাং সদস্যদের ইটের আঘাতে তার বাবা মাথায় গুরুতর আঘাত পান। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার আলী রেজা ১২ জনের নাম উল্লেখ করে আকবর শাহ থানায় মামলা করেন। এতে মো: সামির, মো: রিয়াদ, সোহেল ওরফে বগা সোহেল, মো: আকিব, মো: অপূর্ব, মো: নিশান, মো: রাজু, মো: সাগর, মো: বাবু, মো: রাজু, মো: সংগ্রাম ও মো: সাফায়েত এই ১২ জনের নাম আসামি হিসেবে উল্লেখ করেন। এলাকায় তারা স্থানীয় যুবলীগ নেতা গোলাম রসুল নিশানের অনুসারী হিসেবে পরিচিত।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানী জানিয়েছিলেন, নগরের একটি নামকরা স্কুলের দুই ছাত্র আলী রেজার সাহায্য চান। তাদের বাঁচাতে গিয়ে হামলার শিকার হন তিনি। আর তাকে বাঁচাতে এসে তার বাবা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় করা মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর