Sunday, May 19, 2024

পরীর সাজে আলিয়া

বিনোদন ডেস্ক
মে মাসের প্রথম সোমবার নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট’-এ বসেছিল ‘মেট গালা’র আসর। উপস্থিত ছিল হলিউড এবং বলিউডের প্রথম সারির অভিনেতারা। এই অনুষ্ঠান বরাবরই উজ্জ্বল হয়ে ওঠে তারকাদের ঝলমলে সাজে। এই আয়োজনেই ভারতীয় তারকা আলিয়া ভাট তার গর্জিয়াস ট্র্যাডিশনাল লুকের জন্য নতুন বিশেষণে বিশেষায়িত হচ্ছেন। গত বছর মেট গালায় প্রথমবারের জন্য ডাক পেয়েছিলেন আলিয়া। সাদা পোশাকে পরীর সাজে হাজির হয়েছিলেন তিনি। এবার অন্য রূপে ধরা দিলেন তিনি।

আলিয়া যখন নিউ ইয়র্কের তারকাখচিত সেই রেড কার্পেটে পৌঁছান, তখন নেটজনতা তাঁর থেকে পারেনি চোখ সরাতে। ফ্যাশনের সবচেয়ে বড় রাতের জন্য ভারতীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের হাতে তৈরি এমব্রয়ডারি করা শাড়ি বেছে নিয়েছেন তিনি। যার আঁচল ২৩ ফুট লম্বা। এই শাড়ি পরিহিত আলিয়াকে মিষ্টি পরীর মতোই দেখাচ্ছিল।

আনাইতা শ্রফ আদজানিয়া স্টাইল করা সব্যসাচীর তৈরি করা এই শাড়ির ২৩ ফুট লম্বা, এমব্রয়ডারি করা আঁচলটি তৈরি করতে সময় লেগেছে ১৯৬৫ ঘণ্টা। ১৬৩ জন শিল্পীর অক্লান্ত পরিশ্রমের ফল এই শাড়ি। এতে সিল্ক ফ্লস, গ্লাস বিডিং এবং রত্নপাথর দিয়ে কারুকার্য করা হয়েছে, যা, সম্পূর্ণ হাতে তৈরি। সঙ্গে রয়েছে গোলাপী এবং সবুজ রঙের ফুল, পুঁতির ট্যাসেল। এগুলোও কিন্তু হাতেরই কাজ। এই শাড়ির অন্যতম আরেক আকর্ষণ হল সামনের দিকে থাকা রাফলড প্লিট।

আলিয়া শাড়িটি পরেছিলেন একটি বাস্টিয়ার ব্লাউজের সঙ্গে। যাতে রয়েছে প্লাঞ্জিং সুইটহার্ট নেকলাইন, রাফলড হাতা। ব্লাউজেও রয়েছে সূক্ষ্ম হাতের কাজ। সেখানেও স্টোনের কাজ লক্ষণীয়। গয়না হিসেবে সব্যসাচী বেছে নেন একটি মাং টিকা। মাথায় ছিল একটি ব্যান্ড, স্টেটমেন্ট কানের দুল, হাই হিল ও আংটি।

মেকআপেও ছিল বিশেষত্ব। আলিয়ার চোখে সোনালি রঙের স্যাজো, গালে রুজ, ফুশিয়া গোলাপী ঠোঁট, বিমিং হাইলাইটার, মাস্কারা। আর সাজের ফাইনাল টাচ ছিল মেসি হেয়ার। সব মিলিয়ে যেন স্বপ্নে দেখা রাজকন্যা যেন। আলিয়ার এই র্সৌন্দর্যের কাছে হার মানেন একাধিক হলি-তারকাও।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর