test
Saturday, June 22, 2024

উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপের বিজয়ীরা

চারদিক ডেস্ক
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দেশের ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এই ভোটগ্রহণ। এরপর শুরু হয় গণনা। গণনা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ফল ঘোষিত হতে থাকে।

ঘোষিত ফলাফলে যারা বিজয়ী হয়েছেন, নিচে তাদের তালিকা তুলে ধরা হলো। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ-

কক্সবাজার: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেও জিততে পারেননি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য জাফর আলম। দোয়াত কলম মার্কার ফজলুল করিম সাঈদী ৫৬ হাজার ১২২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সাবেক সংসদ সদস্য ঘোড়া মার্কার প্রার্থী জাফর আলম পেয়েছেন ৫২ হাজার ২৫২ ভোট।

নোয়াখালী: দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু। আনারস প্রতীকে সাইফুল আলম দিপু ৩২ হাজার ১৩২ পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু পেয়েছেন ১৪ হাজার ৭৩৪ ভোট।

রাঙ্গামাটি: ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাঙ্গামাটির তিন উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন কাপ্তাই উপজেলায় মো. নাসির উদ্দিন, রাজস্থলী উপজেলায় উবাচ মারমা ও বিলাইছড়ি উপজেলায় বিরোত্তম তঞ্চঙ্গ্যা।

মাগুরা: জেলার দুটি উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মহম্মদপুর উপজেলায় আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবদুল মান্নান ও শালিখা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট শ্যামল কুমার দে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। প্রার্থীদের এজেন্ট ও স্থানীয়দের তথ্যের ভিত্তিতে জানা গেছে, মহম্মদপুর উপজেলায় ৬৪টি ও শ্রীপুর উপজেলায় ৫৪টি কেন্দ্র ৮৫০টি বুথে ভোট গ্রহণ হয়। মহম্মদপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৮১ হাজার ৩৬২জন ও শালিখা উপজেলায় ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৪৪ হাজার ২৫৫ জন। ভোটার উপস্থিতি ছিল প্রায় ৫০শতাংশ।

পিরোজপুর: দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরে দুটি উপজেলায় চেয়ারম্যান পদে নেছারাবাদ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ আব্দুল হক আনারস প্রতীক নিয়ে ৩৮ হাজার ৬শত ১২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহিদুল ইসলাম পেয়েছেন ৩৫ হাজার ৫শত ২০ ভোট। অন্যদিকে, কাউখালি উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আবু সাঈদ মিঞা ১১ হাজার ২শত ৮৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাপ প্রিচ প্রতীকের মনিরুজ্জামান পেয়েছেন ৬ হাজার ১শত ৯৪ ভোট।

সুনামগঞ্জ: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের সুনামগঞ্জের জামালগঞ্জ, ধর্মপাশা ও তাহিরপুরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাচনাবাজার ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল করিম শামীম, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ মুরাদ ও আপ্তাব উদ্দিন।

পাবনা: জেলার ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা নির্বাচনে নির্বাচিত হয়েছেন গোলাম হাসনায়েন রাসেল ও খলিলুর রহমান। বেসরকারি ফলাফলে ৪৫ কেন্দ্রের সম্পূর্ণ গণনায় রাসেল মোটরসাইকেল মার্কা প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৫৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম মেজবাহুর রহমান রোজ ঘোড়া মার্কা প্রতীকে পেয়েছেন ২ হাজার ৬৭৯ ভোট।

অন্যদিকে, ফরিদপুর উপজেলা নির্বাচনে বেসরকারি ফলাফলে ৪৯টি কেন্দ্রের মধ্যে ৪০টির আংশিক ফলাফলে খলিলুর রহমান দোয়াত কলম মার্কা প্রতীকে পেয়েছেন ৯ হাজার৭৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ মোটরসাইকেল মার্কা প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৩০৭ ভোট।

কুষ্টিয়া: জেলার কুমারখালী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান খান। আনারস প্রতীকে ৬০ হাজার ৪৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম জিলানী নজরে মুর্শেদ মোটরসাইকেল প্রতীকে ৩৯ হাজার ৪২২ ভোট পেয়েছেন।

চাঁদপুর: জেলার সদর ও ভোট হাজিগঞ্জ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আইয়ুব আলী বেপারি ও আলহাজ্ব হেলাল উদ্দিন। আইয়ুব আলী বেপারি দোয়াত কলম প্রতীকে ৩৭ হাজার ৬৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অন্যদিকে, আলহাজ্ব হেলাল উদ্দিন ২৬ হাজার ৫৮৮ ভোট পেয়ে ভোট হাজিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ময়মনসিংহ: জেলার সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হয়েছেন আবু সাঈদ। দোয়াত কলম প্রতীকে ৪৫ হাজার ৭১৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আশরাফ হোসাইন ঘোড়া প্রতীকে ৪০ হাজার ৫৫৭ ভোট পেয়েছেন।

চুয়াডাঙ্গা: জেলার সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নঈম হাসান জোয়ার্দ্দার। ঘোড়া প্রতীকে ৫০ হাজার ৭৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজিজুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে ৩৪ হাজার ৮৩৩ ভোট পেয়েছেন।

সিলেট: জেলার কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মজির উদ্দিন। আনারস প্রতীকে ২৮ হাজার ৭১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীম আহমদ মোটরসাইকেল প্রতীকে ২১ হাজার ৯১১ ভোট পেয়েছেন। জেলার জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকধারী লিয়াকত আলী। তিনি ৩৭ হাজার ৫ ভোট পেয়েছেন। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপ পিরিচ প্রতীকের আব্দুল গাফ্ফার চৌধুরী পেয়েছেন ২৩ হাজার ৯৫৬ ভোট।

মে‌হেরপুর: জেলার গাংনী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এম এ খা‌লেক। আনারস প্রতীকে ২৮ হাজার ৩৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখ‌লেছুর রহমান মুকুল হে‌লিকপ্টার প্রতীকে ৩৯ হাজার ৪২২ ভোট পেয়েছেন।

নীলফামারী: জেলার জলঢাকা ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনসার আলী মিন্টু ও রিয়াদ আরফান সরকার। ঘোড়া প্রতীকে ৩৯ হাজার ৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনসার আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম আজম এলিচ মোটরসাইকেল প্রতীকে ৩১ হাজার ৪৬ ভোট পেয়েছেন। অন্যদিকে, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রিয়াদ আরফান সরকার। দোয়াত কলম প্রতীকে তিনি পেয়েছেন ৩২ হাজার ৩৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজমল হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ১৭২ ভোট।

কুমিল্লা: জেলার সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল হাই বাবলু। হেলিকপ্টার প্রতীকে ২০ হাজার ৮৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্তারুজ্জামান রিপন আনারস প্রতীকে ১৪ হাজার ৭৯০ ভোট পেয়েছেন।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে দ্বিতীয়বারের মতো ৪০ হাজার ১০১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের প্রার্থী মো. মনিরুজ্জামান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী সঞ্জিত কর্মকার পেয়েছেন ৩৫ হাজার ৬২৭ ভোট।

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শরিফুজ্জামান শরীফ বিজয়ী হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে টিওউবওয়েল প্রতীকে আব্দুল কাদের মণ্ডল নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে বানেছা বেগম নির্বাচিত হয়েছেন।

যশোর: যশোরের চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস. এম হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

বান্দরবান: বান্দরবানের লামায় মোস্তফা জামাল ও নাইক্ষ্যংছড়ি তোফাইল বিজয়ী হয়েছেন।

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা নির্বাচনে মো.আফছার আলী নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা পরিষদ নির্বাচনে ছাইদুর রহমান স্বপন ও আখাউড়ায় মনির হোসেন চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে।

ঝালকাঠি: উপজেলা নির্বাচনে ঝালকাঠি সদরে আনারস প্রতীক নিয়ে খান আরিফুর রহমান এবং নলছিটি উপজেলায় সালাহউদ্দিন খান সেলিম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে লস্কর আসিফুর রহমান দিপু ও উম্মে সালমা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নলছিটিতে পদে মনিরুজ্জামান মনির ও নারী ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার রিনা নির্বাচিত হয়েছেন।

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. মোস্তফা মুন্সী জয়ী হয়েছেন। ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আফরোজা রাব্বানী।

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সেলিম আজাদ বিজয়ী হয়েছেন। তিনি জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এবং বর্তমান ভাইস চেয়ারম্যান।

ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের মনিরুল ইসলাম। ঝিকরগাছা উপজেলা নির্বাচন নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম আনারস প্রতীকে ৪০ হাজার ৬৪৩ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম রেজা ঘোড়া প্রতীকে ১৮ হাজার ৪৪৩ ভোট পেয়েছেন।

চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ-সদস্য জাফর আলম।

নালিতাবাড়ি: শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী মোশারফ হোসেন। তার প্রতীক ছিল ঘোড়া।

ভোলা: ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহম্মদ ইউনুছ। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

মুক্তাগাছা : ময়মনসিংহের মুক্তাগাছায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদীতে চেয়ারম্যান পদে মইনুজ্জামান অপু (ঘোড়া), নিকলীতে চেয়ারম্যান পদে মোকাররম সরদার (আনারস) ও অষ্টগ্রামে চেয়ারম্যান পদে এএফ মাসুক নাজিম (ঘোড়া) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

কাউখালী: কাউখালী উপজেলায় বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ মিঞা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ঘোড়া মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেন।

ভেড়ামারা: ভেড়ামারায় চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস আক্তার নির্বাচিত হয়েছেন।

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নার্গিস বেগম পুনরায় নির্বাচিত হয়েছেন। এছাড়াও ঘাটাইলে আরিফ হোসেন ও কালিহাতীতে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএসএম সিদ্দিকী ওরফে আজাদ সিদ্দিকী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় চেয়ারম্যান পদে অ্যাডভোকেট আব্দুল সামাদ বিজয়ী হয়েছেন। তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

নেত্রকোণা: নেত্রকোণার তিনটি উপজেলার মধ্যে চেয়ারম্যান পদে সদর উপজেলায় মারুফ হাসান খান অভ্র (হেলিকপ্টার), পূর্বধলা উপজেলায় এ টি এম ফয়জুর সিরাজ জুয়েল (মোটরসাইকেল) এবং বারহাট্টা উপজেলায় কাজী সাখাওয়াত হোসেন (ঘোড়া) প্রতীক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

সাতক্ষীরার তালা: আশাশুনি ও দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে যথাক্রমে ঘোষ সনদ, মোস্তাকিম ও আলফা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

খুলনা: ফুলতলায় নির্বাচিত হয়েছেন শেখ আকরাম হোসেন ও দিঘলিয়া শেখ মারুফুল ইসলাম। এ ছাড়া তেরখাদা উপজেলায় প্রথমবারের মতো আবুল হাসান শেখ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গোয়াইনঘাট: সিলেটের গোয়াইনঘাটে জেলা বিএনপি’র বহিষ্কৃত কোষাধ্যক্ষ শাহ আলম স্বপন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ।

কোম্পানীগঞ্জ: সিলেটের কোম্পানীগঞ্জে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ।

দৌলতপুর: দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা শেখ মুহাম্মদ শফিকুল ইসলাম। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা ও বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা।

বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার চেয়ারম্যান প্রার্থী জাকিরুল ইসলাম সান্টু ঘোড়া প্রতীক নিয়ে ৪৭ হাজার ৩২২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুর রাজ্জাক সরকার ওরফে আর্ট বাবু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৩২১ ভোট। একই সাথে মোটরসাইকেল প্রতীকে নাসিমা আক্তার পেয়েছে ২ হাজার ৬৪ ভোট।

টঙ্গীবাড়ি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম হালদার। হেলিকপ্টার প্রতীকে তিনি পেয়েছেন ৪০ হাজার ৩৪৭ ভোট।

কুমারখালী: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আওয়ামী লীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্না খাঁন (আনারস) মার্কা প্রতীকে ৬০ হাজার ৯১০ ভোট পেয়ে বেসরকার ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোরশেদ পিটার (মোটরসাইকেল) প্রতীকে ৪২ হাজার ২৭৯ ভোট পেয়েছেন।

নলছিটি: ঝালকাঠি নলছিটি উপজেলায় মোটরসাইকেল প্রতীকের সালাউদ্দিন খান সেলিম ২৩ হাজার ৯৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর