test
Sunday, June 23, 2024

যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন ট্রাম্প

২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা শুরুর আগে স্টর্মি ড্যানিয়েলস নামের এক পর্ন ছবির নায়িকাকে অর্থ দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, যার সঙ্গে তার অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু প্রেসিডেন্ট নির্বাচনের আগে ‘মুখ বন্ধ’ রাখতে ওই নীল ছবির নায়িকাকে অর্থ দেন তিনি। এমনই অভিযোগ রয়েছে ডোনাল্ড ট্রাস্পের বিরুদ্ধে।

গুঞ্জন ওঠেছে, ‘মুখ বন্ধ’ রাখতে অর্থ দেওয়ায় ট্রাম্পের বিরুদ্ধে যে মামলা হয়েছে, সেই মামলায় মঙ্গলবার (২১ মার্চ) তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হবে। সঙ্গে এদিনই তাকে গ্রেপ্তার করা হতে পারে।

নিউইয়র্কের ম্যানহাটন বিভাগীয় অ্যাটর্নি অ্যালভিন ব্রাগ ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এ অভিযোগের তদন্ত করছেন। তবে ট্রাম্প দাবি করেছেন, তার বিরুদ্ধে করা মামলাটি মিথ্যা। তিনি গত ১৮ মার্চ নিজের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাপ ট্রুথ সোশ্যালে সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন, যদি তাকে গ্রেপ্তার করা হয়, তাহলে যেন তারা সবাই আন্দোলনে নামেন।

এদিকে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যদি আজ অভিযোগ দায়ের করা হয়— তাহলে তিনি যুক্তরাষ্ট্রের বর্তমান ও সাবেক প্রেসিডেন্টের মধ্যে প্রথম ব্যক্তি হবেন যার বিরুদ্ধে কোনো অপরাধের অভিযোগ আনা হয়েছে। সূত্র: সিএনএন

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর