Tuesday, March 5, 2024

রাতে ছিনতাইকারী, দিনে অন্য পেশায়

রাজধানীর মিরপুর থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। সোমবার (২০ মার্চ) রাতে মিরপুরের ১০ নম্বর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ তথ্য আজ মঙ্গলবার প্রথম আলোকে জানান মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেপ্তার পাঁচজন দিনে বিভিন্ন পেশায় নিয়োজিত থাকে বলে জানান ওসি মহসীন। তিনি বলেন, এসব ছেল বয়সে তরুণ। তাঁদের বয়স ১৮ থেকে ২৬ বছর। রাতে তাঁরা দলবদ্ধ হয়ে ছিনতাই করেন। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে শাহাদত আলী স্বপ্ন দিনে জুতা বিক্রি করেন, আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট–শার্ট বিক্রি করেন, মো. সাকিব ওয়ার্কশপের শ্রমিক, মো. অন্তু ডেকোরেটর দোকানে কাজ করেন এবং স্বাধীন বোকাউল অটোরিকশাচালক।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার পাঁচজনের কাছ থেকে চারটি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তাঁরা ছিনতাই করেন। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় মামলা আছে। এর মধ্যে শাহাদতের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি, সাকিবের বিরুদ্ধে তিনটি, আল–আমিনের বিরুদ্ধে দুটি, অন্তুর বিরুদ্ধে দুটি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর