Monday, May 13, 2024

ছুটি কাটাতে গিয়ে হাঙরের কামড়ে নারীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক:

অবকাশযাপনে সঙ্গীকে নিয়ে ক্যারিবীয় অঞ্চলের দ্বীপ দেশ বাহামাসে গিয়েছিলেন এক মার্কিন নারী। সেখানে সাগরে নেমে হাঙরের কামড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় প্রকাশ করা হয়নি। ওই নারীর বাড়ি যুক্তরাষ্ট্রের বোস্টনে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ছুটি কাটাতে বাহামাসের একটি রিসোর্টে উঠেছিলেন ওই নারী। স্থানীয় সময় সোমবার বেলা সোয়া ১১টার দিকে ছোট নৌযান (প্যাডেল বোট) চালাতে সঙ্গীসহ সাগরের পানিতে নেমেছিলেন।

হঠাৎ হাঙরের আক্রমণের মুখে পড়েন তারা। সঙ্গী প্রাণে বাঁচলেও হাঙরের আক্রমণে মার্কিন ওই নারী পর্যটক মারা গেছেন।

রয়্যাল বাহামা পুলিশ ওই নারীর পরিচয় প্রকাশ করেনি। শুধু বলা হয়েছে তার বয়স ৪৪ বছর। বাড়ি যুক্তরাষ্ট্রের বোস্টনে। অবকাশযাপনে তিনি বাহামাসের নিউ প্রভিডেন্স দ্বীপের একটি রিসোর্টে উঠেছিলেন।

ঘটনার পর উদ্ধারকারীরা সঙ্গীসহ ওই নারী পর্যটককে উদ্ধার করেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকরা পর্যটক নারীকে মৃত ঘোষণা করেন। তার শরীরের ডান পাশে জখম হয়েছিল।

পুলিশের মুখপাত্র সার্জেন্ট ডেজারি ফার্গুসন বলেন, ঘটনার সময় একজন লাইফগার্ড সদস্য নৌকার কাছে ছুটে যান এবং তাদের উদ্ধার করেন। ঘটনাস্থলেই ওই নারীকে মৃত ঘোষণা করা হয়। এরপর তার দেহ সমুদ্র সৈকতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই নারী সম্প্রতি বিয়ে করেন। যে লোকটির সঙ্গে সাগরে নৌযানে উঠেছিলেন তিনি তার বর ছিলেন। তবে তারা নবদম্পতি কিনা তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। সূত্র: নিউইয়র্ক পোস্ট।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর