Thursday, May 9, 2024

বিজয় উপলক্ষে ‘কন্যা’র ‘এক্সক্লুসিভ হেলথ কন্সালটেন্সি’

নিজস্ব প্রতিবেদক:
‘কন্যা – হাতের মুঠোয় স্বাস্থ্যসেবা’- এই স্লোগান ধারণ করে হাতের মুঠোয় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে নিরন্তর কাজ করে যাচ্ছে । অল্প দিনের যাত্রায় বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট হাউজে কন্যার সেবাসমূহ ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।

১০টির অধিক কর্পোরেট হাউজের ১৫,০০০ এর বেশি কর্মী কন্যার স্বাস্থ্য সেবা গ্রহণ করেছে।

তারই ধারাবাহিকতায়, বিজয় দিবসকে সামনে রেখে কন্যা গ্রাহকদের জন্য আজ দিনব্যাপী আয়োজন করল ‘এক্সক্লুসিভ হেলথ কন্সালটেন্সি’। Health Pro এর সার্বিক সহযোগিতায় আয়োজিত সেশনের মূল উদ্দেশ্য ছিল বিনামুল্যে কন্যার কাস্টমারদের এক্সলুসিভ হেলথ কনসালটেন্সি প্রদান করা। দিনব্যাপী এই প্রোগ্রামে ২০টির ও অধিক কর্পোরেট প্রতিষ্ঠান থেকে প্রায় শতাধিক কর্পোরেট কর্মী অংশগ্রহণ করে।

মেডিসিন এবং অঙ্কলজি বিষয়ে দেশের এবং আন্তর্জাতিক বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে এই সেবা প্রদান করা হয়।

এই আয়োজনে কন্যার সহায়তায় স্বাস্থ্য সেবা এবং পরামর্শ দেয়া হয়। কন্যার ফাউন্ডার কানিজ ফাতিমা বলেন, “আমাদের উদ্দেশ্য স্বাস্থ্য সেবাকে সহজে সবার কাছে পৌঁছে দেয়া, সেই লক্ষ্যেই বিজয় দিবসকে সামনে রেখে আমরা এই উদ্যোগ গ্রহণ করি। আমরা আশাবাদী আমাদের ভ্যালুড কাস্টমাররা সহজে স্বাস্থ্য সেবার বিভিন্ন সার্ভিস নিয়ে উপকৃত হবেন”।

সেশনে অংশগ্রহণকারীরা এরকম আয়োজনের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এরকম উদ্যোগ যাতে আরও গ্রহণ করা হয় সেই বিষয়ে মতামত ব্যক্ত করেন।

কন্যার সাথে যুক্ত আছে বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান এবং ব্যাংক, তারা কন্যার সহায়তায় তাদের নিজস্ব কাস্টমারদের বিভিন্ন রকম স্বাস্থ্য সেবা দিয়ে থাকে।
কন্যার সেবা আগামীতেও অব্যহত থাকবে।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর