Saturday, April 13, 2024

সারপ্রাইজ অফারে ১৩ জন পেলেন ভিভোর স্মার্টফোন

নতুন বছরে ভিভোর উপহার পেলেন ১৩ জন স্মার্টফোনপ্রেমী। ‘নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইন’ অফারে ভাগ্যবান ১৩ জন পেয়েছেন ভিভোর ভি ও ওয়াই সিরিজের স্মার্টফোন। বছরের প্রথম দিনই ওই সারপ্রাইজ অফারের খবর জানায় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। অফারে ছিল একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন কেনার সুযোগ। গত ১ জানুয়ারি শুরু হওয়া অফারটি শেষ হয় গত ২০ জানুয়ারি।
সারাদেশের মানুষ অফারটিকে সাদরে গ্রহণ করেছেন। অফারের আওতায় দেশের বিভিন্ন এলাকা থেকে ১৩ জন ভাগ্যবান জিতে নিয়েছেন ভিভোর স্মার্টফোন। এরমধ্যে ১২ জন পেয়েছেন ওয়াই সিরিজের স্মার্টফোন ও একজন পেয়েছেন ভি সিরিজের স্মার্টফোন।
অফারের আওতায় লটারিতে রাজধানীর বাসিন্দা সজল পেয়েছেন ভি২৯ই। এছাড়া খুলনা ঝিনাইদহের মিতু, শ্রীমঙ্গলের রাহাত, ঝালকাঠির রাব্বি, ধানমন্ডির জহির আহমেদ পেয়েছেন ওয়াই২৭এস। পাবনার মো. মিজানুর রহমান এবং মোঃ আদনান পেয়েছেন ওয়াই৩৬। কিশোরগঞ্জের মোঃ ইমন এবং সাগরী রানী দত্ত, মাদারীপুরের চৈতি, মোঃ সুমন, রাহাত এবং মোঃ শাকিল পেয়েছেন ওয়াই ১৭এস।
‘নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইন’ এ ছিল ভিভোর ভি ও ওয়াই সিরিজের ছয়টি স্মার্টফোনের জন্য হট সেল অফার। ভিভো ভি২৯, ভি২৯ই, ওয়াই৩৬, ওয়াই২৭এস, ওয়াই১৭এস, ওয়াই০২টি স্মার্টফোনে মিলেছে এই বিশেষ অফার। এই ছয়টি স্মার্টফোন কিনলেই সুযোগ ছিল লাকি ড্রতে অংশগ্রহণের। ওই ১৩ জন ভাগ্যবান ব্যক্তি লাকি ড্র তে জিতে নিয়েছেন ভিভোর আকর্ষনীয় স্মার্টফোন।

শুভেচ্ছা বার্তা লিখে উপহার জিতলেন ১৬ জন

‘নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইন’ এর পাশাপাশি ভি ফ্যানদের জন্য বেস্ট উইশ ক্যাম্পেইন শুরু করে ভিভো। দেশের যেকোনো ভিভোর অথোরাইজড ব্র্যান্ডশপে নতুন বছরে নিজের অনুভূতি বা শুভেচ্ছা বার্তা লিখে বিশেষ উপহার জিতে নিয়েছেন ১৬ জন। বিজয়ী ১৬ জন পেয়েছেন স্মার্টওয়াচ, নেকব্যান্ডসহ আকর্ষণীয় পুরস্কার।

- Advertisement -spot_img

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ খবর